সংবাদ কণ্ঠ - জুয়েলারী জগতে আলোচনার কেদ্রবিন্দুতে “ডায়মন্ড সিটি”
জুয়েলারী জগতে আলোচনার কেদ্রবিন্দুতে “ডায়মন্ড সিটি” কেবিন ক্রূ/ ফ্লাইট স্টুয়ার্ড নেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (ছেলেমেয়ে উভয়ই) বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে লোক নিবে নভো এয়ারলাইন্স, যোগ্যতা HSC, আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই। অচেনা নায়ক ! Unseen Hero !! কেবিন ক্রু নিয়োগ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ,যোগ্যতা উচ্চ মাধ্যমিক ,আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে চাকরি, যোগ্যতা HSC পাশ, বেতন ৮০০০০ টাকা ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত ‘চাকরির হতাশায়’ ঢাবি গ্রাজুয়েটের আত্মহত্যা ! নতুন ৫ টিভি চ্যানেলের অনুমোদন , মিডিয়াতে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ জবস এওয়ানের এক যুগ পূর্তি
ঢাকা, মে ৬, ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, স্থানীয় সময়: ০২:৫৬:৫৫


জুয়েলারী জগতে আলোচনার কেদ্রবিন্দুতে “ডায়মন্ড সিটি”

| ২২ চৈত্র ১৪২৬ | Sunday, April 5, 2020

Image may contain: people sitting, text and indoor


ঢাকার পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মলে নিজেস্ব কেনা স্পেসে শপিং মল’টির সবচেয়ে বড় ডায়মন্ড গহনার ফ্ল্যাগ শিপ আউটলেট স্থাপনের মধ্যে দিয়ে জুয়েলারী জগতে আলোচনার কেদ্রবিন্দুতে রয়েছে - ডায়মন্ড সিটি। ডায়মন্ড সিটি’র হেড অফ ব্র্যান্ডিং রোকসানা খানম বলেন, এতদিন যারা বিদেশ থেকে উচ্চমানের ডায়মন্ড গহনা কিনতো তাদেরকে দেশীয় বাজারে ফিরিয়ে আনাই আমাদের অন্যতম প্রধান লক্ষ্যঃ। সেই কারণে আমরা শুরু থেকেই ডায়মন্ড গহণার মানের ব্যাপারে গুরুত্ব দিয়েছি।

রোকসানা খানম বলেন, সামনের ঈদ উপলক্ষে বর্তমানে ডায়মন্ড সিটি’তে চলছে ধামাকা অফার। অফার চলবে ২৩শে মে, ২০২০ পর্যন্ত।

অফার চলাকালীন সময়ে –

ডায়মন্ডের নাকফুল পাওয়া যাবে ১৬৯৯ টাকা থেকে।

ডায়মন্ডের রিং পাওয়া যাবে ৫৯৯৯ টাকা থেকে।

ডায়মন্ডের লকেট পাওয়া যাবে ৪৯৯৯ টাকা থেকে।

এছাড়া উচ্চমানের ডায়মন্ডের গহনা হওয়া সত্বেও মূলত মধ্যবিত্তদের কথা মাথায় রেখে অন্য সকল ডায়মন্ড জুয়েলারির উপর থাকছে ৪০% ছাড় এবং প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার থাকবে। 

ডায়মন্ড সিটি’তে প্রতিটি ডায়মন্ড অলংকারই ল্যাবে পরীক্ষিত ও হলমার্ক করা থাকছে। ল্যাবে পরীক্ষিত ও হলমার্ক থাকার ফলে ওজনে কারচুপি কিংবা নকল ও নিন্মমানের ডায়মন্ড ধরিয়ে দেবার কোন সুযোগই থাকছে না। তাই ক্রেতারা পাবে শতভাগ খাঁটি ও উচ্চমানের ডায়মন্ডের নিশ্চয়তা। এছাড়াও ডায়মন্ড সিটি’র শোরুমে আন্তর্জাতিক মানের ডায়মন্ড টেস্টার মেশিনের মাধ্যমে প্রতিটি ডায়মন্ড গহণার মান নিশ্চিত করার  পাশাপাশি জিআইএ ও আইজিআই এর আন্তর্জাতিক সার্টিফিকেট প্রদান করা হয়।    

ডায়মন্ড সিটি থেকে ২০২০ সালের লেটেষ্ট ডিজাইনের ব্রাইডাল কালেকশনের ডায়মন্ডের গহণা, সোনা ও প্লাটিনাম জুয়েলারির নিত্য নতুন ডিজাইনের পণ্য কেনার সুযোগ পাবে ক্রেতারা।

রোকসানা খানম চ্যালেঞ্জ ছুড়ে বলেন, আমাদের ডায়মন্ডের গহনাগুলি ১০০% অরিজিনাল ও উন্নতমানের। তাই কেউ যদি নকল ও নিন্মমানের প্রমাণ করতে পারেন তবে তাকে নগদ ২ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে । ডায়মন্ড সিটি’র রিটার্ন পলিসি বিশ্বস্বীকৃত এবং সারা বছর যেকোনও সময় গ্রাহকদেরকে প্রোডাক্ট রিটার্ন করার সুযোগ দিয়ে থাকে। শতভাগ রি-সেল ভ্যালু নিশ্চিত করার মাধ্যমে গ্রাহকদের কাছে প্রোডাক্ট বিক্রি করে থাকে ডায়মন্ড সিটি।

ঠিকানা : বসুন্ধরা সিটি শপিং মল, লেভেল# ৫, ব্লক# এ, শপ# ১১-১২, পান্থপথ, ঢাকা। ( লেভেল ৫ এ নামাজের স্থানের পাশে ) 

মোবাইল : ০১৮৪৪৪৮৮১১১, ০১৮৪৪৪৮৮১১২ ( সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত )

ফেসবুক গ্রূপ : FB.com/groups/DiamondCityBD

ফেসবুক পেইজ: FB.com/DiamondCityBd

ডায়মন্ড সিটি সম্পর্কে ক্রেতাদের মতামত জানতে এই ভিডিওটি দেখতে পারেন : FB.com/DiamondCityBd/videos/499983394220274