সংবাদ কণ্ঠ - অচেনা নায়ক ! Unseen Hero !!
জুয়েলারী জগতে আলোচনার কেদ্রবিন্দুতে “ডায়মন্ড সিটি” কেবিন ক্রূ/ ফ্লাইট স্টুয়ার্ড নেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (ছেলেমেয়ে উভয়ই) বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে লোক নিবে নভো এয়ারলাইন্স, যোগ্যতা HSC, আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই। অচেনা নায়ক ! Unseen Hero !! কেবিন ক্রু নিয়োগ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ,যোগ্যতা উচ্চ মাধ্যমিক ,আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে চাকরি, যোগ্যতা HSC পাশ, বেতন ৮০০০০ টাকা ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত ‘চাকরির হতাশায়’ ঢাবি গ্রাজুয়েটের আত্মহত্যা ! নতুন ৫ টিভি চ্যানেলের অনুমোদন , মিডিয়াতে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ জবস এওয়ানের এক যুগ পূর্তি
ঢাকা, মে ৬, ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, স্থানীয় সময়: ০৩:৪৮:০৬


এ পাতার অন্যান্য সংবাদ

জুয়েলারী জগতে আলোচনার কেদ্রবিন্দুতে “ডায়মন্ড সিটি” কেবিন ক্রূ/ ফ্লাইট স্টুয়ার্ড নেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (ছেলেমেয়ে উভয়ই) বাংলাদেশ বিমানে নিয়োগ পাচ্ছে ৩০০ নতুন কেবিন ক্রূ , ছেলেমেয়ে উভয়ই অচেনা নায়ক ! Unseen Hero !! কেবিন ক্রু নিয়োগ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ,যোগ্যতা উচ্চ মাধ্যমিক ,আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে চাকরি, যোগ্যতা HSC পাশ, বেতন ৮০০০০ টাকা ❏ নভো এয়ারলাইন্সে বিনা অভিজ্ঞতায় কেবিন ক্রু (নারী ও পুরুষ উভয়ই) পদে চাকরি, যোগ্যতা উচ্চ মাধ্যমিক ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত ‘চাকরির হতাশায়’ ঢাবি গ্রাজুয়েটের আত্মহত্যা !

অচেনা নায়ক ! Unseen Hero !!

| ১১ মাঘ ১৪২৪ | Wednesday, January 24, 2018

Image may contain: 1 person, sitting and indoor

ছবিতে যাকে দেখছেন সেই ভদ্রলোকের নাম - সামছুন আরেফিন। ধানমন্ডি থানা নির্বাচন অফিসের অফিস অ্যাসিস্ট্যান্ট হিসাবে চাকরি করছেন ।

সকাল ১০টা , ভদ্রলোকের সামনে ৪০/৪৫ জনের এক বড়সড় জটলা। কিন্তু তিনি হাসি মুখে সবার প্রশ্নের উত্তর দিচ্ছেন। দুই/একজন কিছু বকশিস কিংবা স্পীড মানি দিতে চাইলেও সবিনয়ে তা ফিরিয়ে দিয়ে বলছে - এসব ছাড়াই আপনার কাজটি যথা সময়ে হয়ে যাবে !

এমনকি চা খাবার টাকাও নিচ্ছে না !

একজন সরকারী অফিসের অফিস সহকারীর এমন আচরণে অবাক হলাম !

হতে পারে ভদ্রলোক একটা সাধারণ পোষ্টে চাকরি করে কিন্তু দিন শেষে তার সন্তানেরা গর্ব করে বলতে পারবে আমার বাবা একজন সৎ সরকারি কর্মচারী ছিলেন ! আমি সেই বাবার সন্তান। 

উল্টো পথে যাওয়ায় সচিবের গাড়ি আটকে দেয়া সেই ট্রাফিক পুলিশ আর আজকের এই  থানা নির্বাচন অফিসের অফিস অ্যাসিস্ট্যান্ট দেখে এখনো এই দেশ নিয়ে আমি আশাবাদী হই। এই লোকগুলিই একদিন দেশে পরিবর্তন নিয়ে আসবে। সত্যিই।

নির্বাচন কমিশনারের কাছে একান্ত আবেদন হলো , এমন আরো সৎ মানুষদের খুঁজে বের করে তাদের সততার মূল্যায়ণ করা হোক। তাহলে আরো বেশি মানুষ সৎ হতে অনুপ্রাণিত হবে আর মানুষকে সাহায্য করতে এগিয়ে আসবে।

আসুন , সবাই মিলে সামাজের সকল ক্ষেত্রের এসব অচেনা নায়কদের ( unseen heroes ) খঁজে বের করে তাদের সম্মানিত করি । তবেই দেশটা এগিয়ে যাবে।

লেখক : নাজমুদ্দিন মোহাম্মদ ফয়সল , প্রধান নির্বাহী কর্মকর্তা - জবস এওয়ান ডটকম