সংবাদ কণ্ঠ - ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত
বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে লোক নিবে নভো এয়ারলাইন্স, যোগ্যতা HSC, আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই। অচেনা নায়ক ! Unseen Hero !! কেবিন ক্রু নিয়োগ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ,যোগ্যতা উচ্চ মাধ্যমিক ,আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে চাকরি, যোগ্যতা HSC পাশ, বেতন ৮০০০০ টাকা ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত ‘চাকরির হতাশায়’ ঢাবি গ্রাজুয়েটের আত্মহত্যা ! নতুন ৫ টিভি চ্যানেলের অনুমোদন , মিডিয়াতে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ জবস এওয়ানের এক যুগ পূর্তি ❏ সৌদিয়া এয়ারলাইন্সে বিনা অভিজ্ঞতায় এয়ার হোস্টেস পদে চাকরি, যোগ্যতা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স দিলেন আরফিন রুমি
ঢাকা, ডিসেম্বর ১১, ২০১৮, ২৭ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ১০:১৭:৫৪


ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত

জাতীয়, প্রধান সংবাদ, সর্বশেষ খবর, হোম | ১৮ ফাল্গুন ১৪২৩ | Thursday, March 2, 2017

Related image

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে যুক্ত হয়েছে আরও একটি বোয়িং ৭৩৭-৮০০। গতকাল বুধবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বোয়িং জাহাজটি।

১৬৪ আসন বিশিষ্ট বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটটি বহরে যুক্ত হওয়ায় সহসা আরও কয়েকটি আন্তর্জাতিক রুটে ডানা মেলবে স্বনামধন্য বেসরকারি এই এয়াররাাইন্সটির। বর্তমানে ইউএস-বাংলার বহরে মোট এয়ারক্রাফট এখন ৬টি, এর মধ্যে ৩টি বোয়িং ৭৩৭-৮০০ বাকি তিনটি ড্যাশ ৮-কিউ৪০০।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের তৃতীয় বোয়িং ৭৩৭-৮০০ রিসিভিং অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রা শুরুর পর থেকে সম্মানিত যাত্রীদের সেবার মান বৃদ্ধির জন্য করণীয় সব কিছু আন্তর্জাতিক মানদণ্ডে উপনীত করাই আমাদের লক্ষ্য। অভ্যন্তরীণ এয়ারলাইন্স গুলোর মধ্যে স্বীকৃত সেরা এয়ারলাইন্স ইউএস-বাংলা অদূর ভবিষ্যতে এশিয়ার শ্রেষ্ঠ এয়ারলাইন্স এর স্বীকৃত অর্জনই হবে আমাদের পরবর্তী লক্ষ্য।

তিনি আরও জানান, ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে প্রতি সপ্তাহে প্রায় ২০০টির অধিক অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে। যাত্রা শুরু করার পর আড়াই বছরে প্রায় ২২ হাজার ফ্লাইট পরিচালনা করেছে, যা বাংলাদেশে বিমান চলাচলের ইতিহাসে একটি রেকর্ড।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স কুয়ালালামপুর, মাস্কাট, কলকাতা ও কাঠমান্ডুসহ অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে নিয়মিতভাবে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

উল্লেখ্য, ১৭ জুলাই ২০১৪  দু’টি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে ইউএস-বাংলা ঢাকা থেকে যশোরে উদ্বোধনী ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে।

সূত্র : জাগো নিউজ