সংবাদ কণ্ঠ - ফিফা ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে খেলছে না মেসি
বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে লোক নিবে নভো এয়ারলাইন্স, যোগ্যতা HSC, আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই। অচেনা নায়ক ! Unseen Hero !! কেবিন ক্রু নিয়োগ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ,যোগ্যতা উচ্চ মাধ্যমিক ,আবেদন করতে পারবে ছেলে মেয়ে উভয়ই বিনা অভিজ্ঞতায় “কেবিন ক্রু” পদে চাকরি, যোগ্যতা HSC পাশ, বেতন ৮০০০০ টাকা ইউএস-বাংলার বহরে নতুন বোয়িং যুক্ত ‘চাকরির হতাশায়’ ঢাবি গ্রাজুয়েটের আত্মহত্যা ! নতুন ৫ টিভি চ্যানেলের অনুমোদন , মিডিয়াতে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ জবস এওয়ানের এক যুগ পূর্তি ❏ সৌদিয়া এয়ারলাইন্সে বিনা অভিজ্ঞতায় এয়ার হোস্টেস পদে চাকরি, যোগ্যতা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স দিলেন আরফিন রুমি
ঢাকা, ডিসেম্বর ১১, ২০১৮, ২৭ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ১০:৩৪:২৬


ফিফা ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে খেলছে না মেসি

খেলার খবর | ৩ পৌষ ১৪২২ | Thursday, December 17, 2015

দুঃসংবাদ লিওনেল মেসির ভক্তদের জন্য। আর্জেন্টাইন এই খেলোয়াড়ের কিডনিতে পাথর ধরা পড়েছে। আর এই কারণে আজ জাপানের ইয়োকোহামায় অনুষ্ঠেয় ফিফা ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে খেলা হচ্ছে না এই বার্সেলোনা তারকার। তার ক্লাব বার্সেলোনা জানিয়েছে এই তথ্য।

কাতালান জায়ান্টরা ক্লাব বিশ্বকাপ আগে দুবার জিতেছে। একবার ২০০৯ সালে, অন্যবার ২০১১ সালে। এটা তাদের তৃতীয় বিশ্ব শিরোপা জেতার সুযোগ। সেমিফাইনালে প্রতিপক্ষ চীনের গুয়াংঝু এভারগ্রান্ডে। কিন্তু এই ম্যাচে বার্সেলোনা নেইমার ও মেসির কাউকেই পাচ্ছে না। কুঁচকির ইনজুরির কারণে এই ম্যাচে খেলানো হচ্ছে না ব্রাজিল অধিনায়ক নেইমারকে। আর মেসির দুঃসংবাদটা তো আসলো কেবলই।

বার্সেলোনা তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, “ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে পারবে না লিও মেসি। খেলোয়াড়ের রেনাল কলিক হয়েছে।” তারা নিজেদের ওয়েবসাইটে একটি বিবৃতিতে জানিয়েছে, বৃহস্পতিবার সকালেই মেসির রেনাল কলিক ধরা পড়ে। এটা এক ধরণের পেটে ব্যথা। কিডনিতে পাথর হলে যা হয়ে থাকে। আরো মেডিক্যাল টেস্ট করা হবে। তারপর জানা যাবে মেসির ভবিষ্যত। তারে মানে বার্সেলোনা ফাইনালে উঠলেও সেই ম্যাচে মেসির খেলা অনিশ্চিত। ফাইনাল ২০ ডিসেম্বর।